সস্তায়.কম আপনার প্রিয় অনলাইন শপ

বান্ধবীসহ প’র্ন সাইটে ভাই’রাল জনপ্রিয় ইউটিউবার

মিডিয়া কর্নার

নিউজ ডেস্ক ২ | ১১ Jun ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০৪:৫৭ অপরাহ্ন

সময়ের অন্যতম জনপ্রিয় ইউটিউবার ‘দ্য বং গাই’। করো’না মোকাবিলায় এক লাখ টাকা অনুদান দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন। সমাজ সচেতনতার নানা রকম ভিডিও দিয়েও বেশ পরিচিত তিনি।এবার মুখোমুখি হলেন বিতর্কের। তার ছবি ভাই’রাল হলো প’র্ন সাইটে!

দু’একটা স্ক্রিনশট প্রকাশ্যে আসতেই, বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ল এই খবর। শুধু তাই নয়, তারই এক বান্ধবীর সঙ্গে ছবি এডিট করে সংশ্লিষ্ট প’র্ন সাইটে পোস্ট করা হয়েছে বলেও বি’স্ফো’রক অ’ভিযোগ তুললেন বং গাই খ্যাত কিরণ দত্ত।

প’র্ন সাইটে সেই ছবির স্ক্রিনশট আসতেই নেটিজেনদের একাংশ কদর্য মন্তব্য করতেও ছাড়েনি সেসব পোস্ট করে। এমনকী’ কিরণকেও ফোন করে অনেকে জিজ্ঞেস করেছেন যে, ‘তার প’র্ন বেরিয়েছে কিনা!’

প্রতিবেশীদের কাছেও তাকে এই স’ম্পর্কিত বিষয়ে কটু কথা শুনতে হয়েছে। প্রথমটায় সেরকম আমল না দিলেও একের পর এক কদর্য মন্তব্যের পরই এই প্রসঙ্গে মুখ খোলেন ‘বং গাই’।

কিরণের অ’ভিযোগের তীর এক তরুণীর দিকে। যিনি এই কা’ণ্ড ঘটিয়েছেন বলেই দাবি তার। একাধিক স্ক্রিনশট শেয়ার করে একটি দীর্ঘ পোস্টে খ্যাতনামা এই ইউটিউবার তার যাবতীয় ক্ষোভ উগড়ে দিয়েছেন।

কিরণ জানিয়েছেন, তার এবং তার এক বান্ধবীর ছবি এডিট করে একটা প’র্ন ওয়েবসাইটে বসিয়ে শেয়ার করা হয়েছে। যে এই কাজটি করেছেন, তিনি নিজে মজা নেওয়ার জন্যই ভুল তথ্য শেয়ার করেছেন কদর্য কা’ণ্ডটি ঘটিয়েছেন।

পাশাপাশি কিরণ এও বলেন যে, ‘ইতিমধ্যেই কিছু ফোন পেয়েছি যে আমা’র কোনো প’র্ন লিক হয়ে গেছে কিনা! এটা পুরোপুরি ফেক একটা ছবি। নেগেটিভ পাবলিসিটি কিংবা খ্যাতি পাওয়ার জন্যই নাকি আমি নিজের প’র্ন বের করেছি, এসবই শুনতে হচ্ছে আমাকে।’কিরণের এই পোস্টের ভিত্তিতে অনেকেই তাকে আইনি পদক্ষেপ করার পরাম’র্শ দিয়েছেন।

মিমা’রদের (যারা মিম বানান) কাছেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ‘বং গাই’। ‘আমা’র কি করা উচিৎ সেটাও সবাই জানিও। অনেকেই বলে, সব ব্যাপারে আমা’র নাকি মন্তব্য করা উচিৎ না। কিন্তু জানতে পারলাম, আমা’র পাড়ার কিছু ছে’লেমে’য়ে নাকি এসব শেয়ার করে বলছে যে, আমা’র প’র্ন বেড়িয়েছে। আমা’র কিছু যায় আসে না। সত্যি বলছি। আমি ইন্টারনেটে নিজের ব্যাপারে মানুষের এতো মতামত দেখি, এতো মি’থ্যে কথা দেখি, আমি আর গায়ে মাখি না আজকাল। আমায় নিয়ে মি’থ্যে খবর ছড়াও, কিন্তু কোনো মে’য়েকে বা কাউকে তার সঙ্গে জড়িও না। আমা’র নিজেরই খুব অনুশোচনা হয় যে, হয়তো আমা’র বন্ধু না হলে এগুলো তাকে সহ্য করতে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর