সস্তায়.কম আপনার প্রিয় অনলাইন শপ

মহেশ ভাটকে গালি দিচ্ছে সবাই

বিনোদন

নিউজ ডেস্ক ২ | ২৭ Jun ২০২০, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:২৬ পূর্বাহ্ন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে ১২ দিন। তার মৃত্যুর জেরে এখনও রাগে-ক্ষোভে ফুঁসছে দেশ। সেই প্রভাব পড়ল পরিচালক মহেশ ভাটের ফেসবুক পেজে।

সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসে। সেখানেই মহেশ ভাটকে গালাগালির বন্যায় ভাসিয়েছেন নেটিজেনরা।

সূত্রের খবর, মহেশ ভাট সুশান্তকে দেখে আগেই বুঝতে পারেন তিনি স্কিজোফ্রেনিয়ায় আক্রান্ত। তাই নাকি সুশান্তের বান্ধবী রিয়াকে তিনি সুশান্তকে ছেড়ে যাওয়ার পরামর্শ দেন।

মহেশ ও রিয়ার ঘনিষ্ঠ ছবি ফেসবুকে দেখে নানা বিরূপ মন্তব্য আসতে শুরু করে। কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘মহেশ ভাট এযুগের মহিষাসুর। যে কিনা দুর্গার সঙ্গেও দুরাচার করতে চায়।’

কেউ লিখেছেন, ‘মহেশ, তুমি দুষ্টু লোক, তোমার।’

মন্তব্যের অশালীনতায় একে অপরকে টেক্কা দিয়েছেন নেটিজেনরা। কেউ আবার লিখেছেন, ‘কিছু কিছু লোক নারীদের পাশে দাঁড়াতে গিয়ে শুয়ে পড়ে।’

কিন্তু হঠাত্‍ এমন ভিলেন কেনই বা হয়ে উঠলেন মহেশ ভাট। ভারতীয় সিনেমায় প্রগতিশীল কনটেন্ট তৈরি করে তিনিই তো নতুন রাস্তা দেখিয়েছিলেন। আমরা পেয়েছিলাম ‘সারাংশ’, ‘অর্থ’, ‘সড়ক’, ‘জখম’র মত ছবি। পরিচালনায় ফিরে বানিয়েছেন ‘সড়ক টু’, যা আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে অনলাইন প্ল্যাটফর্মে।

আসলে, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডের নেপোটিজম ও ফেভারিটিজম নিয়ে দেশজোড়া চলছে হইচই। বলিউড বিগিদের বিরুদ্ধে রোজ চলছে ক্ষোভ উদগীরণ। যার সামনের সারিতে রয়েছেন করণ জোহর, সালমান খান, আদিত্য চোপড়া, একতা কাপুর, আলিয়া ভাটের নাম। এই দলেই রয়েছেন দুই ভাই মহেশ ভাট ও মুকেশ ভাট।

গত ১২ দিন ধরে চলা সুশান্ত ফ্যানরা ঢেলে দিচ্ছেন ক্ষোভ, যার ছবি ধরা পড়েছে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মহেশ ভাটের ফেসবুক প্রোফাইল ছবির আঠারো হাজার ‘হেট কমেন্টে’। আর এর মধ্যে বাঙালির পরিমাণই বেশি।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর