সস্তায়.কম আপনার প্রিয় অনলাইন শপ

ইতালিতে যুবলীগের স্মরণসভা

প্রবাসীদের কথা

নিউজ ডেস্ক ২ | ৩০ Jun ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১২:২৩ পূর্বাহ্ন

ইতালির গরিঝিয়া মনফালকনে যুবলীগের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্মমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, সিলেট সিটি কর্পোরেশেনের সাবেক মেয়র বদর উদ্দীন আহমেদ কামরান ও শরীয়তপুর নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ী ও লিবিয়াতে ২৬ জন বাংলাদেশির মর্মান্তিক মৃত্যুতে মাগফেরাত কামনা করে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার দেশটির মনফালকনে শহরে বাদ দুপুর ইতালি আওয়ামী লীগের সদস্য মজনু দেওয়ানের বাসায় ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয়েছে দোয়া মাহফিল। সভায় মনফালকনে গরিঝিয়া যুবলীগের নেতা শফিকুল ইসলাম মাজহারুলের সভাপতিত্বে সোহাগ মুন্সি ও মামুন আল রশিদের যৌথ পরিচালনায় শুরুতে স্থানীয় মসজিদের ইমাম, ইসলামের উপর তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- মো. জাহাঙ্গীর আলম সোহাগ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার কেন্দ্রীয় কমিটি, মনফালকনে গরিঝিয়া শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তোফাজ্জল হোসেন (তপন), মনফালকনে গরিঝিয়া শাখার আওয়ামী লীগের নেতা মুহাম্মদ সারোয়ার কাওসার, মনফালকনে গরিঝিয়া আওয়ামী যুবলীগের নেতা আব্দুর রাফিক (লিটন), মো. আসরাফ উদ্দিন, মো. জনি মিয়া, মো. সুজন হাওলাদার, জাকির হোসেন, মো. শাহিন মৃধা, মো. মোস্তাক।

এছাড়া সাইদুর রহমান, মাহবুব আলম, এম ডি শফিকুল ইসলাম, হাজী শহিদুল্লাহ মিয়া, রফিকুল ইসলাম (বাবুল), মো. গোলাম আজম, বিল্লাল মিয়া, জিল্লু মিয়া, বাকের মিয়া, মো. সুমন বকশি, নরুল হক বেপারী, হোসাইন আরিফ, ইলিয়াছ সরদার, সোলাইমান খান, সাইদুল আলম (রুবেল), মানিক মোল্লা, সুজন ফকির, মো. সগির আহমেদ, আবু রাফা বেলাত (বাপ্পি), বাবু দেওয়ান, সিরাজ রাড়ী, মোমেন আহমেদ ভূইয়া, হোসেন ঢালি, খন্দকার সাজ্জাদ, হোসেন পেদা উপস্থিত ছিলেন।

বাবু মোল্লা, আব্দুর রসিদসহ ইতালি মনফালকনে আওয়ামী লীগ, যুবলীগের নেতারা ছাড়াও অনেক প্রবাসী উপস্থিত ছিলেন। নেতাকর্মীরা মৃত্যুবরণকারী নেতাদের রাজনৈতিক কর্মকাণ্ডের কথা স্মরণ করেন এবং তাদের মৃত্যুতে গোটা আওয়ামী পরিবার যে শূন্যতা তৈরি হয়েছে তা পূরণ হবার নয়।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর