সস্তায়.কম আপনার প্রিয় অনলাইন শপ

যেসব লক্ষণে বুঝবেন বেস্ট ফ্রেন্ড আপনার প্রেমে পড়েছে

রকমারি

johny | ০৬ Jul ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ০৫:৫৮ অপরাহ্ন

প্রায় প্রত্যেকেরই বেস্ট ফ্রেন্ড রয়েছে। বিপরীত লিঙ্গের বেস্ট ফ্রেন্ড থাকা মানুষদের সংখ্যাও নেহাত কম নয়। সাধারণত বন্ধুত্বের কারণে তার সঙ্গে অনেক বেশি সময় ব্যয় করা হয়। বন্ধুত্বের সম্পর্ক থেকে প্রেমের সম্পর্কে গেলে অনেকে তা গ্রহণ করতে পারেন না। তবে বেশিরভাগ সময়ই এই বন্ধুত্বের সম্পর্ক প্রেমের সম্পর্কে পরিণত হতে পারে। কারণ আপনারা একে অপরের সঙ্গে অনেক বেশি সময় ব্যয় করেন এবং অনেক মজার স্মৃতি তৈরি করেন।

এমন কয়েকটি লক্ষণ সম্পর্কে জেনে নিন যেগুলো দেখে আপনি বুঝতে পারবেন যে আপনার বেস্ট ফ্রেন্ড আপনার প্রেমে হাবুডুবু খাচ্ছে।

অত্যধিক স্নেহপরায়ণ হলে

সাধারণত আপনি যখন আপনার বেস্ট ফ্রেন্ডের সঙ্গে থাকবেন তখন সময়টি অনেক মজাদার হবে। তবে যদি দেখেন বেস্ট ফ্রেন্ড আপনার বাড়তি যত্ন করছে বা আরও রোমান্টিকপূর্ণ হচ্ছে তাহলে ধরে নিতে পারেন তিনি আপনার প্রেমে পড়েছেন। বন্ধু হিসেবে তিনি আপনার যত্ন নিতেই পারেন তবে তা যখন অত্যধিক হয়ে ওঠে তখন তার মধ্যে অন্যকিছু প্রবেশ করে।

ক্রমাগত আপনার দিকে তাকালে

আপনি খেয়াল করছেন যে আপনার বেস্ট ফ্রেন্ড আপনার দিকে ক্রমাগত তাকাচ্ছে। যখনই আপনি তাকে দেখছেন তখনই লক্ষ্য করেছেন যে, তিনি আপনার দিকে তাকিয়েছিলেন। এটি একটি চিহ্ন যা ইঙ্গিত দেয় যে আপনার বেস্ট ফ্রেন্ড আপনার প্রেমে পড়েছে কিন্তু প্রকাশ করতে লজ্জা পাচ্ছেন।

অস্বাভাবিকভাবে বেশি মনোযোগী হয়ে ওঠা

আপনার বেস্ট ফ্রেন্ড কি অস্বাভাবিকভাবে আরও মনোযোগী এবং আপনার প্রতি আন্তরিক হয়ে উঠেছে? উত্তর যদি হ্যাঁ হয়, তবে এটি আপনার জন্য একটি ইঙ্গিত। অন্যান্য বন্ধুর চেয়ে তিনি আপনাকে অনেক বেশি গুরুত্ব দেবেন এবং আপনার পছন্দের বিষয়গুলো নিয়ে মেতে থাকবেন।

অন্যের সংস্পর্শে আসলে ঈর্ষা করে

সাধারণ বন্ধু বা বেস্ট ফ্রেন্ড হলে অন্য কারো সংস্পর্শে এলে আপনাকে নিয়ে কখনো ঈর্ষা করবে না। তবে যদি তিনি আপনাকে পছন্দ করেন বা প্রেমে পড়েন তাহলে সম্পূর্ণ বিপরীতটাই ঘটবে।

উপস্থিতি ও সচেতনতা বৃদ্ধি

আপনার বেস্ট ফ্রেন্ড যদি বেশিরভাগ সময় আপনার কাছাকাছি থাকতে চায় এবং একটু বেশি সচেতনতা অবলম্বন করে তাহলে বুঝবেন বন্ধুত্বের চেয়েও তিনি একটু বেশি সম্পর্কের দিকে যেতে চান।

অন্য কারও প্রতি আগ্রহী নয়

বেস্ট ফ্রেন্ডের কাছে মূলত আরেক বেস্ট ফ্রেন্ড সবকিছু খোলামেলা আলোচনা করেন। তাদের প্রেম, ক্রাশ সব বিষয়ে পরামর্শক হয়ে ওঠে বেস্ট ফ্রেন্ড। তবে যদি দেখেন যে আপনার বেস্ট ফ্রেন্ড অন্য কারো সঙ্গে প্রেমের সম্পর্কে আগ্রহী নয় এবং এ বিষয়ে কোনো কথা বলে না তাহলে ধরে নিতে পারেন তিনি আপনার প্রেমে পড়েছেন।

নানা অজুহাতে আপনার সঙ্গে সময় কাটাতে চায়

সাধারণভাবেই অনেকে বন্ধুদের সঙ্গে অনেক বেশি সময় ব্যয় করেন। তবে আপনার বেস্ট ফ্রেন্ড যদি নানান অজুহাতে আপনার সঙ্গে বেশি সময় ব্যয় করতে চান এবং এজন্য এলোমেলো অজুহাত তৈরি করে তাহলে তিনি আপনার প্রেমে পড়েছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর