সস্তায়.কম আপনার প্রিয় অনলাইন শপ

সুশান্তের শেষ সিনেমা দেখে কাঁদছেন কৃতি

বিনোদন

নিউজ ডেস্ক ২ | ২৭ Jul ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ০৪:০৩ অপরাহ্ন

সম্প্রতি মুক্তি পেয়েছে সুশান্ত রাজপুত সিংয়ের শেষ সিনেমা ‘দিল বেচারা’। প্রয়াত এই নায়কে এই সিনেমা দেখে চোখের পানি ফেলছেন তার ভক্তরা। আর কোনো নতুন সিনেমায় দেখা মিলবে না তার! ছবিটি মুক্তির পর কয়েকটি রেকর্ড গড়ে ফেলেছে। এই সিনেমা দেখে চোখের পানি ফেলেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা কৃতি স্যানন।

রাবতা ছবির শুটিংয়ের সময় কৃতি ও সুশান্ত সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায়। সে কথা অবশ্য কখনই প্রকাশ্যে স্বীকার করেননি সুশান্ত ও কৃতি। দিল বেচারা ছবিতে ম্যানি চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত।

কৃতি একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘আরো একবার হৃদয় ভাঙলো আমার। ম্যানির মধ্যে আমি বারবার তোমাকে জীবন্ত দেখলাম। আমি জানি এই চরিত্রটির মধ্যে ঠিক কোন কোন জায়গায় বাস্তবের তুমি আছো। আর সব সময়ের মত তোমার নিরবতা সবচেয়ে বিস্ময়কর। কোথাও কোথাও চুপ থেকে তুমি অনেক কিছু বলে দিয়েছ।’

ছবির পরিচালক মুকেশের উদ্দেশ্যে কৃতি লিখছেন, ‘ছবিটি তোমার কাছে অনেক বেশি অর্থপূর্ণ তা আমি জানি। প্রথম ছবিতেই আমাদের অনুভূতিগুলো তুমি জাগিয়ে দিলে। তোমাকে ও সঞ্জনা সংঘিকে আগামীর জন্য অনেক শুভ কামনা রইলো।’

এদিকে দিল বেচারা নিয়ে সুশান্তের ভক্তরা নানা আবেগী প্রতিক্রিয়ায় জানিয়ে চলেছেন। বড় বিষয় হলো, এই মুহূর্তে বলিউডের সবথেকে বড় ট্রেন্ডগুলির মধ্যে শীর্ষে সুশান্ত অভিনীত শেষ ছবিটি। এটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই আইএমডিবিতে ছবির রেটিং পৌঁছে গেছে ১০-এ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর