সস্তায়.কম আপনার প্রিয় অনলাইন শপ

হার্দিক পান্ডিয়া বাবা হলেন

খেলাধুলা

নিউজ ডেস্ক ২ | ৩০ Jul ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০৮:৩৩ অপরাহ্ন

বাগদান-বিয়ে নিয়ে লুকোচুরি ছিল। ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং বলিউডের সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের মধ্যকার প্রেমের খবরটা চাউর হলেও তাদের বিয়ে হয়েছে কি না, সেটি প্রকাশ্যে আসেনি অনেকদিন। যখন আসলো, তখন জানা গেল নাতাশা সন্তানসম্ভবা।

স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর দিলেও হার্দিক পান্ডিয়া বিয়ের কথা সরাসরি স্বীকার করেননি। বরং গণমাধ্যমে তার এনগেজমেন্টের একটি ছবি প্রকাশ হয়। যেখানে দেখা যায়, ঘরের মধ্যে সীমিত পরিসরের আয়োজনে নাতাশার হাত নিজের হাতে নেয়ার মাধ্যমে বিয়ের কাজ সম্পন্ন করছেন হার্দিক। করোনার লকডাউনের মধ্যে তারা এই আনুষ্ঠানিকতা সেরেছেন বলে খবর বের হয়।

এবার হার্দিক দম্পতির ঘর আলো করে এলো ফুটফুটে এক পুত্র সন্তান। বৃহস্পতিবার দুপুরে পুত্র সন্তানের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভারতীয় অলরাউন্ডার নিজেই।

তার আগে বুধবার হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার সময় অন্তঃসত্ত্বা স্ত্রী নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন হার্দিক। তাতেই কিছুটা পরিষ্কার হয়ে গিয়েছিল শিগগিরই সুখবর আসছে।

অবশেষে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের ছবি দিয়ে সুখবরটি ভক্ত-সমর্থকদের সঙ্গে শেয়ার করলেন হার্দিক। আর তার বাবা হওয়ার খবরটি শোনার পর ভারতীয় দলের সতীর্থ ইয়ুজবেন্দ্র চাহাল থেকে শুরু করে লোকেশ রাহুলসহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর