সস্তায়.কম আপনার প্রিয় অনলাইন শপ

আপাতত হচ্ছে না শ্রীলঙ্কা সফর

খেলাধুলা

নিজস্ব প্রতিবেদক | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ০৫:০৫ অপরাহ্ন

সবকিছু ঠিক থাকলে এখন শ্রীলঙ্কায় অবস্থান করতো বাংলাদেশ দল। কিন্তু হঠাৎ করেই কোয়ারেন্টাইন ইস্যুতে কঠিন শর্ত জুড়ে দেয় শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। তাই আজ (সোমবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে জানানো হল, আপাতত হচ্ছে না লঙ্কা সফর।

তিনটি টেস্ট খেলতে ২৭ সেপ্টেম্বর (গতকাল) শ্রীলঙ্কা যাওয়ার কথা মমিনুল হকদের। সে অনুযায়ী সব প্রস্তুতিও ছিল। প্রথমে আলোচনা হয় সেখানে গিয়ে এক সপ্তাহের কোয়ারেন্টাইন পালন করবে সফরকারীরা। কিন্তু কয়েকদিন আগেই এক চিঠির মাধ্যমে এসএলসি জানায়, তাদের স্বাস্থ্য অধিদপ্তরের কথা মতো দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে বাংলাদেশ দলকে।

এরপরই সংবাদমাধ্যমে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘এতো শর্ত মেনে আমরা শ্রীলঙ্কায় দল পাঠাবো না। ওদের সেটা জানিয়ে দিয়েছি। ওরা কেন আগের সিদ্ধান্ত থেকে সরে আসলো সেটাই বুঝতে পারছি না। এখন এসএলসি যদি নিজেদের অবস্থান থেকে সরে না আসে, তবে আসন্ন সিরিজ হওয়ার কোনো সম্ভাবনা নেই।’

পাপনের এমন কথার পর এসএলসিকে তাদের শর্ত থেকে বের হয়ে আসতে বলেন দেশটির ক্রীড়ামন্ত্রী। তাই সবাই নতুন করে আশায় বুক বাঁধে সফরটি নিয়ে। খুব শীঘ্রই এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বলেও জানানো হয় বিসিবি থেকে। অবশেষে জানা গেল, তিন ম্যাচের টেস্ট সিরিজটি স্থগিত হওয়ার কথা।

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ঢাকায় পা রাখেন রাসেল ডোমিঙ্গো, রায়ান কুক, ওটিস গিবসনরা। খেলোয়াড় এবং সকল স্টাফদের করা হয় করোনা টেস্ট। ইতিমধ্যে শুরু হয়ে গেছে ক্রিকেটারদের দলগত অনুশীলন। তবে আসন্ন সফরটি স্থগিতের কথা শুনে নিশ্চয় এতক্ষণে মন খারাপ করে বসে আছে এদেশের লাখো ক্রিকেট ভক্ত।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আরও খবর