বিজ্ঞাপনের নীতিমালা মূল্য তালিকা

 

“বিডিইনিউজ ২৪ ডটকম” একটি বহুল প্রচারিত ও পাঠক নন্দিত দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় অনলাইন গণমাধ্যম। হলুদ সাংবাদিকতার প্রভাব-মুক্ত ও মানসম্মত সংবাদ পরিবেশন করে বিগত দিনগুলোতে লাখ লাখ পাঠকের মন জয় করেছে। নানা মতের নানা আদর্শের বিভিন্ন শ্রেণীর ও পেশার অসংখ্য ভিজিটর নিয়মিত ভিজিট করছে এই নিউজ পোর্টালটি।এখন থেকে নিয়মিত ভাবে অনলাইন পত্রিকা “বিডিইনিউজ ২৪ ডটকম” এ আকর্ষণীয় মূল্যে বিজ্ঞাপন প্রচার করা যাবে।

 

বাণিজ্যিক বিজ্ঞাপনে বিশাল ছাড়ঃ
দেশজুড়ে.কম ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ উদ্যোক্তাদের প্রচার ও প্রসারের লক্ষ্যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। এখন থেকে এই পোর্টালে বিভিন্ন উদ্যোক্তাগন তাদের প্রতিষ্ঠান কিংবা উৎপাদিত পণ্যের প্রচারে ৫০% ছাড়ে বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন।
আমরা আশাবাদী, আপনার জন্য আমাদের এই বিশাল ত্যাগ আপনার লক্ষ্য অর্জনের পথে সহায়ক ভূমিকা পালন করবে।

 

প্রথম শ্রেণীর বিজ্ঞাপন মূল্য তালিকাঃ

প্রথম শ্রেণীর বিজ্ঞাপনের অধীনে একজন বিজ্ঞাপন দাতা হোম (প্রচ্ছদ) পেজ এর উপড়ে ও মাঝখানে ব্যানার (৩০০X২৫০) আকারে তার বিজ্ঞাপনটি প্রকাশ করতে পারবেন। এবং বিজ্ঞাপনে কেউ ক্লিক করলে বিজ্ঞাপনের যাবতীয় তথ্য বিস্তারিত আকারে ছবিসহ দেখতে পারবেন।
প্রথম শ্রেণীর বিজ্ঞাপনের দৈনিক মূল্য ৫০০ (পাঁচশত টাকা মাত্র) টাকা (উপড়ে)।
প্রথম শ্রেণীর বিজ্ঞাপনের দৈনিক মূল্য ৪০০ (চারশত মাত্র) টাকা (মাঝখানে)।

 

দ্বিতীয় শ্রেণীর বিজ্ঞাপন মূল্য তালিকাঃ

দ্বিতীয় শ্রেণীর বিজ্ঞাপনের অধীনে একজন বিজ্ঞাপন দাতা হোম (প্রচ্ছদ) পেজ সহ সকল পেজ এ তার বিজ্ঞাপনটি প্রকাশ করতে পারবেন।
ডান পাশের টপ (উপর) ব্যানারের (৩০০X ১০০) দৈনিক মূল্য ৩০০ টাকা এবং মাসিক মূল্য ৯,০০০ টাকা।
ডান পাশের মিডেল (মাঝ) ব্যানারের (৩০০X ১০০) দৈনিক মূল্য ২০০ টাকা এবং মাসিক মূল্য ৬০০০ টাকা।
ডান পাশের (নিচ) ব্যানারের (৩০০X ১০০) দৈনিক মূল্য ১৫০ টাকা এবং মাসিক মূল্য ৩,৫০০ টাকা।

 


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন মূল্য তালিকাঃ

শ্রেণীভুক্ত বিজ্ঞাপনের অধীনে একজন বিজ্ঞাপন দাতা বিষয় ভিত্তিক, যেমন- হারানো, বারিভাড়া, আবশ্যক, পাত্র-পাত্রী, নিয়োগ, ক্রয় বিক্রয় ও ব্যক্তিগত সহ যে কোন বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপন দাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫০০ টাকা প্রদান করতে হবে। বিজ্ঞাপনটি সব সময়ের জন্য আর্কাইভ করা থাকবে।

বিজ্ঞাপন প্রচারের শর্তঃ

সকল বিজ্ঞাপনের মূল্য বিজ্ঞাপন প্রকাশের ২ দিন আগে অগ্রিম প্রদান করতে হবে। বিজ্ঞাপন হিসাবে যে কোন বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও বিজ্ঞাপন হিসাবে প্রচার করা যাবে। বিজ্ঞাপন হিসাবে প্রকাশিত বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও অবশ্যই বিজ্ঞাপন দাতাকে সরবরাহ করিতে হইবে।তবে বিজ্ঞাপন নির্মাণের জন্য নির্ধারিত চার্জ পরিশোধ করলে আমরা বিজ্ঞাপন তৈরি করে দেই।


বিজ্ঞাপনের জন্য সরাসরি যোগাযোগ করুনঃ
বিজ্ঞাপন বিভাগ
মুঠালাপণী: +88 01312461629
অথবা
ইমেইলঃ [email protected]